স্বীকৃতি
- আব্দুল্লাহ্ আল আসিফ - অপ্রকাশিত ১৭-০৫-২০২৪

কয়েকটি বিচিত্র বাক্যে বৈধতা পায় একেকটি সঙ্গম,
থকথকে বীর্য,
স্বীকৃতি পায় ভ্রূণ-
অথচ! ঐ শরীরে তোমরাই আতর ঢালো,
আমায় ডাকো হোমো-সেপিয়েন্স জীব-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।